টপ নিউজ

গাংনীতে ইউপি নির্বাচন থেকে ২০ প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

By মেহেরপুর নিউজ

October 26, 2021

সাহাজুল সাজু :

মেহেরপুরের গাংনীতে আসন্ন ইউপি নির্বাচন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলেন ২০ জন প্রার্থী। ২য় ধাপের ইউপি নিবার্চন হতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ৪ জন এবং সাধারণ সদস্য প্রার্থী ৭ জন তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। অ

২৬ অক্টোবর (মঙ্গলবার) ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।

গাংনী উপজেলা নিবার্চন অফিস সূত্রে জানা গেছে, ২য় ধাপের ইউপি নিবার্চনে উপজেলার কাথুলী, তেঁতুলবাড়ীয়া, বামন্দী, মটমুড়া ও সাহারবাটি ৫ টি ইউনিয়নে ৩১ জন প্রার্থী চেয়ারম্যান পদে, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫৬ জন এবং সাধারণ সদস্য পদে ১৮৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। এদের মধ্যে কাথুলী ইউপি থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম ও জাফর আকবর, তেঁতুলবাড়ীয়া ইউপি থেকে শরীফউদ্দীন, আব্দুর সাত্তার, আমিনুল ইসলাম রতন,আমাজাদুল আলম, বামন্দী ইউপি থেকে হবিবর রহমান হবি, সোহেল রানা এবং সাহারবাটি ইউপি থেকে তৌহিদুল ইসলাম প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে কাথুলী ইউপি থেকে হাসিনা খাতুন, মটমুড়া ইউপি থেকে আফরোজা খাতুন, সাহারন নেছা, পাপিয়া খাতুন (৩ জন প্রার্থীই ৪,৫ ও ৬ একই ওয়ার্ডে) প্রার্থীতা প্রত্যাহার করেন।

একইভাবে সাধারণ সদস্য পদে কাথুলী ইউপির মহিরউদ্দীন,সাহারবাটী ইউপির শফিউল ইসলাম, তেঁতুলবাড়ীয়া ইউপির জাকির হোসেন, বামন্দী ইউপির জয়নাল আবেদীন এবং মটমুড়া ইউপির ইসরাইল হোসেন, রাসেল রানা ও ইসরাইল হোসেন প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

এদের মধ্যে স্বতন্ত্র চেয়ারম্যান পদে কাথুলী ইউপিতে ৬ জন, তেঁতুলবাড়ীয়া ইউপিতে ৯ জন, সাহারবাটি ইউপিতে ৭ জন, বামন্দী ইউপিতে ৬ জন এবং মটমুড়া ইউপিতে ৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছিলেন।