বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে এমপি খােকন বিরুদ্ধে বিক্ষােভ মিছিল-সমাবেশ

By মেহেরপুর নিউজ

June 05, 2022

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে রাজাকারপুত্র খোকনের অনিয়ম দুর্নীতি ও মেহেরপুর জেলার শীর্ষ নেতাদের বিরুদ্ধে অশালীন বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যা ৭ টার দিকে গাংনী বাসস্ট্যান্ডের শহীদ রেজাউর চত্বরে অনুষ্ঠিত এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে গাংনী এলাকাবাসী। সমাবেশে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম মাষ্টার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন , মেহেরপুর-২ গংনী আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক গোলাম মোস্তফা, গাংনী পৌর আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মজিরুল ইসলাম,ষােলটাকা ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা আনােয়ার হােসেন পাশা, সাবেক ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা আসিফ ইকবাল অনিক, ইমরান হাবিবসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত শনিবার বিকেলে গাংনী বাসস্ট্যান্ডের একই মঞ্চে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে এমপি খোকন জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতা বিশেষ করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেকের বিরুদ্ধে অশালীন বক্তব্য রাখেন।