বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

By মেহেরপুর নিউজ

January 18, 2024

গাংনী প্রতিনিধি:

মেহেরপুরের গাংনীতে নানা আয়োজনের মধ্য দিয়ে এশিয়ান টেলিভিশনের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কেককাটা ও আলােচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এশিয়ান টেলিভিশন এর মেহেরপুর জেলা প্রতিনিধি নুরুজ্জামান পাভেল ও গাংনী উপজেলা প্রতিনিধি মিনারুল ইসলামের ব্যবস্থাপনায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এশিয়ান টেলিভিশন এর গাংনী উপজেলা প্রতিনিধি মিনারুল ইসলাম।

এশিয়ান টেলিভিশন এর জেলা প্রতিনিধি নুরুজ্জামান পাভেল এর সঞ্চালনায়-অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মেহেরপুর-২ (গাংনী) আসনের নব-নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ডাক্তার আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক,গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও মেহেরপুর আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী। এসময় বক্তব্য রাখেন বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কেক কাটা হয়। পরে আলােচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও এদিন সকালে গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় আলােচনা সভা,দােয়া মাহফিল ও কেক কেটে টেলিভিশনটির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। আলােচনা সভায় সভাপতিত্ব করেন এশিয়ান টেলিভিশনের মেহেরপুর জেলা প্রতিনিধি নুরুজ্জামান পাভেল।

এশিয়ান টেলিভিশন এর গাংনী উপজেলা প্রতিনিধি মিনারুল ইসলামের সঞ্চালনায়- সভায় বক্তব্য রাখেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ লিংকন, সাবেক সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম, সিনিয়র সাংবাদিক জুলফিকার আলী কানন, সাহাজুল সাজু, এ সিদ্দিকী শাহীন, ফারুক আহমেদ,নাগরিক টেলিভিশনের জেলা প্রতিনিধি রাব্বি আহমেদ,সাংবাদিক মাসুদ রানা,রাকিবুল ইসলাম কবি, রাসেল আহমেদ, ইজাজ উদ্দীন ছোটন। এসময় উপস্থিত ছিলেন তেঁতুলবাড়ীয়া এতিমখানা ও মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।