বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে কৃষক সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

March 15, 2023

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে কৃষক সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে গাংনী উপজেলা শহরে একটি মিছিল বের করা হয়।

গাংনী উপজেলা কৃষক লীগ মিছিলের আয়োজন করে। এতে নেতৃত্ব প্রদান করেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, সাবেক সংসদ সদস্য মকবুল হােসেন, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, মেহেরপুর জেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুল হক শান্তি,সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন,বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম পানু। এসময় আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে গাংনী উপজেলা শহরের বাসস্ট্যান্ডের রেজাউল চত্বর কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা কৃষকলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মাহমুদ হাসিব। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হােসেন, গাংনী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আহম্মেদ আলী, মেহেরপুর জেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুল হক শান্তি,সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন,বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম পানু। এসময় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।