জাতীয় ও আন্তর্জাতিক

গাংনীতে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত : এলজি শার্টারগান ও গাঁজা উদ্ধার

By মেহেরপুর নিউজ

April 11, 2019

মেহেরপুর নিউজ, ১১ এপ্রিল:

মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনায় এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই মাদক ব্যবসায়ী গাংনী উপজেলার সীমান্ত সংলগ্ন কাজীপুর গ্রামের খন্দকার পাড়ার শামসুল হকের ছেলে ফজলুল হক ওরফে ফজু (৪৫)।

বুধবার  দিবাগত রাত আড়াইটার দিকে গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রাম সংলগ্ন একটি মাঠে দু’পক্ষের গোলাগুলির ঘটনা ঘটে। এঘটনায় একজন মারা যায়। ধারনা করা হচ্ছে, মাদক ব্যবসার জের ধরে দু’পক্ষের মধ্যে এই গোলাগুলির ঘটনা ঘটে থাকতে পারে।

পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই অজয় কুমার ও টুআইসি এএসআই আহম্মেদ আলী মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী সাপেক্ষে মরদেহ থানায় প্রেরণ করেন।আজ সকালে মরদেহ ময়না তদন্ত হবে।

জানা যায়, গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রাম সংলগ্ন একটি মাঠে গোলাগুলির খবর পেয়ে গাংনী থানা পুলিশের কয়েকটিদল ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের অবস্থান বুঝতে পেরে দুর্বৃত্তরা পিছু নেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে একজনের গুলিবিদ্ধ লাশ  উদ্ধার করে। এ সময় পুলিশ  একটি এলজি শার্টারগান ও আনুমানিক দেড় কেজি গাঁজাও উদ্ধার করে।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) জানান মাদক ব্যবসা সংক্রান্ত কোন্দলের কারণে গোলাগুলিতে নিহতের ঘটনা ঘটেছে। লাশ থানায় নেয়া হয়েছে। নিহত ফজলুল হক একজন বড় মাপের মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগে একাধিক মামলা রয়েছে।