বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে চােরাই মােটরসাইকেল ফেলে পালালাে চাের চক্র

By মেহেরপুর নিউজ

February 07, 2024

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর বাজারে ১ টি পালসার মােটরসাইকেল ফেলে পালিয়েছে চাের চক্র। বুধবার সকালে মােটরসাইকেলটি উদ্ধার করে গাংনী থানা পুলিশ।

স্থানীয়রা জানান, দু’জন মোটর সাইকেল আরোহী গাংনী বাজার থেকে হাটবোয়ালিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। একজনের কাছে ছিল অ্যাপাচী আরটিআর অন্যজনের কাছে পালসার মােটরসাইকেল। তারা রাইপুর বাজারের কাছে পৌঁছালে, হঠাৎ পালসার মোটরসাইকেলটির যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। তারা স্থানীয় লোকজনের কাছে মোটর মেকানিক্স আছে কিনা জানতে চান । মোটরসাইকেল আরোহীদের কথাবার্তা ও গতি বিধি সন্দেহজনক হওয়ায় স্থানীয় লোকজনের কয়েকজন তাদের নজরদারি করেন। এসময় স্থানীয় এক ব্যক্তি বলেন ‘এরা চোর নাকি? এ কথা শোনার পর পালসার মোটরসাইকেলটি রেখে এ্যাপাচী মােটরসাইকেল নিয়ে দুজন পালিয়ে যান। এসময় বাজারের লােকজন তাদের ধাওয়া করলেও ধরতে ব্যর্থ হয়। ফেলে যাওয়া মোটর সাইকেলটির নং- মেহেরপুর ল- ১১-৩৩২৯।

স্থানীয় লোকজন গাংনী থানা পুলিশকে খবর দিলে, পুলিশের একটিদল ঘটনাস্থলে গিয়ে মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। মােটরসাইকেলের প্রকৃত মালিককে এখনও খুঁজে পায়নি।