বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে চায়ের দােকান পুড়ালাে দুর্বৃত্তরা

By মেহেরপুর নিউজ

January 26, 2024

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটী গ্রামের মালিথাপাড়ায় চায়ের দােকান পুড়িয়েছে দুর্বৃত্তরা। এসময় দােকানের মালামাল ও আসবাবপত্র পুড়ে আনুমানিক ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত মধ্যেরাতে সাহারবাটী গ্রামের মালিথাপাড়ার বাসিন্দা ইউনুস আলীর দােকানে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত চায়ের দোকানদার ইউনুস আলী জানান, তিনি পেশায় একজন দিনমজুর। তিনি সারাদিন ইটের ভাটায় কাজ করে,বিকেলে এসে বাড়ির সামনে এ চায়ের দোকানটিতে ব্যবসা পরিচালনা করেন।

প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে তার পাশের মুদির দোকানদার আব্দুল খালেকের চিৎকারে আশেপাশের লোকজনের ঘুম ভাঙ্গে। এমন হৈ:চৈ এর কারণে আমিও ঘুম থেকে উঠে দেখি দোকানে দাউ দাউ করে আগুন জ্বলছে। সকলের সহযোগিতায় প্রায় আধাঘণ্টা সময় প্রচেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আসে। ততােক্ষণে দোকানের চালা পুড়ে ছাই হয়ে গেছে। সেই সাথে পুড়ে গেছে বৈদ্যুতিক তার ও একটি ফ্যানসহ অন্যান্য আসবাবপত্র । এতে প্রায় ৪০ থেকে ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এর আগেও গত ২০২৩ সালের ১০ ডিসেম্বর দিবাগত রাতে এনজিও থেকে ঋণ নিয়ে কেনা এলইডি টিভি কিনে দােকানে রেখেছিলাম। সেবারও দােকানে আসবাবপত্র চুরি হয়েছিল।