রাজনীতি

গাংনীতে ছাত্রদল নেতা কে কুপিয়ে ও গুলি করে হত্যা

By মেহেরপুর নিউজ

April 01, 2015

মেহেরপুর নিউজ,০১ এপ্রিল: মেহেরপুরের গাংনী উপজেলার চরগোয়াল গ্রামে হাসের আলী (৩০) নামের এক ছাত্রদল নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত হাসের আলী গাংনী উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক। বুধবার সকাল ৬ টার দিকে জমির ক্ষেত দেখতে যাওয়ার পথে সন্ত্রাসীরা তাকে হত্যা করে।

স্থানীয়রা জানায়,চরগোয়াল গ্রামের সাদিমান মিয়ার ছেলে ও গাংনী উপজেলা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক হাসের আলী ধানের ক্ষেত দেখতে যাওয়ার সময় ওত পেতে থাকা সন্ত্রাসীরা তার পথরোধ করে ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। মৃত্যু নিশ্চিত করার পর সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, ঘটনাস্থল থেকে ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে। নিহত হাসের আলী বড় ভাই মনিরুল ইসলাম জানান, তার ভাই কে পূর্ব পরিকল্পিতভাব হত্যা করা হয়েছে। তিনি হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

এদিকে, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মেহেরপুর-১ আসনের সাবেক এমপি মাসুদ অরুন হাসের আলীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতার আনার দাবি জানিয়েছেন