বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে “জাগাে মেহেরপুর” এর উদ্যােগে শীতবস্ত্র বিতরণ

By মেহেরপুর নিউজ

February 11, 2024

 সাহাজুল সাজু :

মেহেরপুরের গাংনীতে ”জাগাে মেহেরপুর ” এর উদ্যােগে ভ্যানচালকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার দুপুর ১২ টার দিকে গাংনী উপজেলা অডিটােরিয়ামে আনুষ্ঠানিক ভাবে শীতবস্ত্র বিতরণ করা হয়।

গাংনীর বিশ্বাস পরিবার,সচিন্দ্রনাথ বিশ্বাস ফাউন্ডেশন ও আশ্রয়ন নারী উন্নয়ন সংস্থার সহযােগিতায় ভ্যানচালকদের মাঝে এসব বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “জাগাে মেহেরপুর” এর উপদেষ্টা ও সর্বজন শ্রদ্ধেও, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য ডাক্তার এএসএম নাজমুল হক সাগর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, জাগাে মেহেরপুর এর মুখপাত্র সােয়েব রহমান,গাংনী সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন গাংনী বাজার কমিটির সভাপতি সালাউদ্দীন শাওন, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সিনিয়র টেকনিক্যাল অফিসার ও সচীন্দ্রনাথ বিশ্বাস ফাউন্ডেশনের কর্ণধর অশােক চন্দ্র বিশ্বাস,আশ্রয়ন নারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আজিজুল হক রানু। অনুষ্ঠানটি পরিচালনা করেন জাগাে মেহেরপুর এর যুগ্ম আহবায়ক আব্দুল আলিম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।