টপ নিউজ

গাংনীতে জাতীয় শোক দিবস পালন

By মেহেরপুর নিউজ

August 15, 2019

মেহেরপুরের গাংনীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান শহীদ মিনারের পাদদেশে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

বৃহস্পতিবার সকাল সাড়ে৭টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনারের বেদীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

এ সময় মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান,গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান, মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা ভাইসচেয়ারম্যান রাশিদুর ইসলাম জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমীন, সাবেক মেয়র আহম্মেদ আলি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম প্রমুখ। এ সময় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিৎ ছিলেন।

পরে শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদের সভা কক্ষে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে একটি শোক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

# গাংনী অফিস #