টপ নিউজ

গাংনীতে জামায়াতের ৩০ নেতাকর্মী আটক : জিহাদী বই উদ্ধার

By মেহেরপুর নিউজ

February 13, 2022

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটী ইউনিয়নের কুঠিভাটপাড়া গ্রামের জামে মসজিদ থেকে জামায়াতের ৩০জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- গাংনী উপজেলার সাহারবাটী গ্রামের আব্দুল আলীমের ছেলে ও সাহারবাটী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি শেখ সাদী (৩২), ভাটপাড়া গ্রামের হবিবুর রহমানের ছেলে ও ভাটপাড়া গ্রাম জামায়াতের সভাপতি রবিউল ইসলাম ওরফে রুবেল (৩০), আতিয়ার রহমানের ছেলে কামরুজ্জামান (৩০), আফিল উদ্দীনের ছেলে মোস্তাফিজুর রহমান (৪০), মৃত ওয়াসের আলীর ছেলে কাউছার আলী (৫৬), তার ভাই ফায়জার আলী (৫৯),মজির উদ্দীনের ছেলে তৈয়ুব আলী (৪০), ইমারুল ইসলামের ছেলে ইউসুব আলী (৩০),সাহাব উদ্দীনের ছেলে রিপন হোসেন (৩২),আবুল হোসেনের ছেলে মোশাররফ হোসেন (৫৬),মহির উদ্দীনের ছেলে সেলিম রেজা (২৯), হোসেন আলীর ছেলে হাফিজুর রহমান (৪৮), মকছেদ আলীর ছেলে তৌহিদুল ইসলাম (৫৯), ফজল আলীর ছেলে এরশাদ আলী (৪৫), ফজলুর রহমানের ছেলে ইফরান আলী (৪২),মৃত বাছের আলীর ছেলে আব্দুস সাত্তার (৭০), মৃত মকছেদ আলীর ছেলে তাবারক আলী (৪৪),কাবের আলীর ছেলে মোখলেছুর রহমান (৩০), আব্দুর রশীদের ছেলে শরিফুল ইসলাম (৫০),ফরজ আলীর ছেলে ইদ্রিস আলী (৬০),বাবলু হোসেনের ছেলে নাসির উদ্দীন (৩৪), রমজান আলীর ছেলে জহিরুল ইসলাম (৫০),কুলবাড়িয়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে সোহেল রানা (২৬), একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে আলহাজ হোসেন (৫০),সাদেক আলীর ছেলে এরশাদ আলী ওরফে লাল্টু (৩৭), নবীছুদ্দীনের ছেলে আমিরুল ইসলাম (৫৫), আব্দুল ওহাবের ছেলে তোফাজ্জেল হোসেন (৫০), গনজের আলীর ছেলে ইনারুল ইসলাম (৪০), ভাটপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে আকরাম হোসেন (৫০) ও তার ছেলে আরিফুল ইসলাম (৪০)।

শনিবার দিবাগত রাত ৯টার দিকে গাংনী থানা পুলিশের কয়েকটিদল কুঠিভাটপাড়া গ্রামের চৌধুরীপাড়া জামে মসজিদে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ভাটপাড়া গ্রামের চৌধুরীপাড়া জামে মসজিদে জামায়াতের নেতাকর্মীরা নাশকতা করার জন্য সরকার বিরোধী বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সাহারবাটী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারিসহ ৩০জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চাঁদা উত্তোলনের খাতা,লিফলেট ও কিছু জিহাদী বই উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন মামলা রয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। আজ রোববার তাদের মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে।