টপ নিউজ

গাংনীতে টাকা ধার দিয়ে বিপাকে ঔষধ ব্যবসায়ি

By মেহেরপুর নিউজ

April 11, 2021

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে পাওনা টাকা হাওলাত দিয়ে বিপাকে পড়েছেন ওষধ ব্যবসায়ী মনিরুজ্জামান বিজয়। ভূক্তভোগি মনিরুজ্জামান বিজয় গাংনী সরকারী ডিগ্রী কলেজপাড়ার মন্টু মিয়ার ছেলে।

মনিরুজ্জামান বিজয় অভিযোগ করে বলেন,আমি গাংনী উপজেলা শহরের হাসপাতাল বাজারে (ফার্মেসী) ওষধের ব্যবসায়ি করি। আমার পরিবারের লোকজনের সাথে সুসম্পর্ক হওয়ায় একই উপজেলার ধানখোলা গ্রামের আহমেদ আলীর মেয়ে শিল্পী খাতুনকে ৫ লক্ষ টাকা (হাওলাত) ধার দিই। স্বামী ফরিদ হোসেনকে বিদেশ পাঠানোর খরচ যোগাতে আমার সাথে শিল্পী খাতুন ৫ লক্ষ টাকা ধার নিয়েছিলেন। সে এ পর্যন্ত ১লক্ষ ৭০ হাজার টাকা পরিশোধ করেন। বাকি টাকা ফেরত না দিয়ে গড়িমশি করে আসছেন। টাকা ধার নেয়ার এক বছর পার হয়ে গেলেও শিল্পী খাতুন পরিশোধ করার নামে আমাকে হয়রানি করে আসছিলেন। তাই কোন উপায় না পেয়ে আমি শিল্পী খাতুনের নামে গাংনী থানায় একটি অভিযোগ করি। অভিযোগ করায় সে টাকা ফেরত না দেয়ার উদ্দেশ্যে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আমাকে ও আমার মা মাহফুজাকে সুদ ব্যবসায়ি হিসাবে আখ্যায়িত করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি তাকে সরল মনে টাকা ধার দিয়েছিলাম। আমি টাকা ফেরত নিতে এর আগে তার গ্রামের মাতব্বরদের কাছে বিচার চেয়েছিলাম। এ নিয়ে সালিসও হয়েছিল। সালিসকে শিল্পী খাতুন অমান্য করেছিল।

এবিষয়ে গাংনী থানার এসআই হাজিকুল জানান, একটি পক্ষ পাওনা টাকার বিষয়ে থানায় অভিযোগ দিলে,গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান মহােদয় বিষয়টির জন্য আমাকে খোঁজ নেওয়ার নির্দেশ দেন। সে মােতাবেক ধানখোলা গ্রামের দেনাদার শিল্পী খাতুনের নিকট জানতে চেয়েছিলাম মাত্র।