টপ নিউজ

গাংনীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সংঘর্ষে আহত-২

By মেহেরপুর নিউজ

November 13, 2019

 গাংনী প্রতিনিধি, তোফায়েল হোসেন:

মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা সেন্টারপাড়া বেড়া দেওয়ার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে দুই জন আহত হয়েছেন।

আহতরা হলেন, একই গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে বজু (৪০) ও মৃত অফেজ উদ্দিনের ছেলে আনারুল ইসলাম (৫৫)। ঘটনাসূত্রে জানাগেছে, আজ বুধবার বজু তার বাড়ীর সীমানা দিয়ে একটি বেড়া দেয়। এ সময় পাশ আইলের প্রতিবেশী নাসির জানায় বেড়াটি সীমানা পেরিয়ে তার সীমানার মধ্যে চলে এসেছে।

এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ড হয়। এ বিষয়ে রাত ৮ টার দিকে পুনরায় সুত্রপাত ঘটে। বাক বিতন্ডের এক পর্যায়ে নাসির আনারুল ইসলামের কপালে টর্চ লাইট দিয়ে আঘাত করলে আনারুল মাটিতে পড়ে যায়।

সংবাদ পেয়ে বজু ঘটনাস্থলে আসলে তাকেও ছাদের উপর থেকে ইট দিয়ে কপাল ও নাকের উপর আঘাত করে জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ডাক্তারী পর্যবেক্ষণে রাখার জন্য ভর্তি রাখা হয়।

কর্তব্যরত চিকিৎসক জানান, আনারুল ইসলামের অবস্থার কিছুটা উন্নতি হলেও বজু’র অবস্থা আশংকাজনক। গাংনী থানার ওসি ওবায়দুর রহমান জানান, এ ঘটনায় কোন পাওয়া যায়নি তবে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।