এক ঝলক

গাংনীতে দুই দল সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী মনির নিহত

By মেহেরপুর নিউজ

June 29, 2019

মেহেরপুর নিউজ, ২৯ জুন: মেহেরপুুরের গাংনী উপজেলার কসবা গ্রামে দুই দল সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে মনিরুল ইসলাম মনির (৩০) নামের এক সন্ত্রাসী নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মনিরুল ইসলাম মনির একই গ্রামের মৃত ওসমান মল্লিকের ছেলে।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি আগ্নেয়াস্ত্র ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহতের বিরুদ্ধে খুন, সন্ত্রাসী, চাঁদাবাজিসহ ৯টি মামলা রয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, গাংনী উপজেলার কসবা ও কচিখালি গ্রামের মাঝামাঝি মাঠের মধ্যে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে কসবা পুলিশ ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে যায়। পুলিশ পৌঁছার আগেই গোলাগুলি বন্ধ হয়েছিল। ঘটনাস্থলে মনিরুল ইসলামের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ। স্থানীয় লোকজন গিয়ে মনিরুলের পরিচয় নিশ্চিত করেন। ঘটনাস্থল থেকে মনিরুলের বাড়ি দুই কিলোমিটার মত দূরে। গোলাগুলির সাথে জড়িতদের বিষয়ে তিনি বলেন, কারা এর সাথে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। গোলাগুলির সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওসি আরো জানান, নিহত মনিরুল ইসলাম মনির পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে খুন, চাঁদাবাজিসহ সন্ত্রাসী কর্মকান্ডের ৯টি মামলা রয়েছে। শনিবার ময়নাতদন্ত শেষ করে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।