বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে নববধূর রহস্যজনক মৃত্যু : স্বামী-শ্বশুর পুলিশ হেফাজতে

By মেহেরপুর নিউজ

April 07, 2024

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের ঢেপা গ্রামে টুম্পা খাতুন (১৮) নামের এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামী সাঈদ হােসেন (২০) ও শ্বশুর মিঠু হােসেনকে (৪৮) জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নববধূ টুম্পা মেহেরপুর সদর উপজেলার দফরপুর গ্রামের পিন্টু আলীর মেয়ে। রবিবার সকাল ৮টার দিকে গাংনী থানা পুলিশের একটিদল টুম্পার মরদেহ উদ্ধার করে থানায় নিয়েছে। সেই সাথে জিজ্ঞাসাবাদের জন্য টুম্পার স্বামী সাঈদ হােসেন ও  শ্বশুর মিঠুকে থানায় নেয়া হয়।

স্থানীয়রা জানান,গত ৫ মাস আগে পারিবারিক সম্মতিতে  টুম্পার সাথে বিয়ে হয় সাঈদ হােসেনের।  অন্যান্য রাতের ন্যায় শনিবার দিবাগত রাতে টুম্পা স্বামীর ঘরে ঘুমিয়ে পড়েন। এসময় স্বামী সাঈদ বাড়ির বাইরে ছিলেন। রাত আনুমানিক ১০ টার দিকে সাঈদ ঘরে প্রবেশ করে দেখতে পান টুম্পা ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানাে অবস্থায় ঝুলছে। এসময় সাঈদ পরিবারের লােকজনকে বিষয়টি জানালে,তারা এসে টুম্পার গলায় পেঁচানাে ওড়না খুলে দেয়। ততক্ষণে সে মারা গেছে।

টুম্পার শ্বশুরের পরিবারের লােকজন জানান,টুম্পা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তবে টুম্পার বাবা পিন্টু আলীর দাবি তার মেয়েকে জামাই সাঈদ শ্বাসরােধ ও পিটিয়ে হত্যা করে আত্মহত্যার নাটক সাজাচ্ছে।

গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, টুম্পা খাতুনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে নেয়ার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপাের্ট হাতে আসলে,মৃত্যুর কারণ বলা সম্ভব হবে।