টপ নিউজ

গাংনীতে নানা আয়োজনে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উদযাপিত

By মেহেরপুর নিউজ

December 25, 2020

 তোফায়েল হোসেন, গাংনী প্রতিনিধিঃ

বিশ্বের অন্যান্য দেশের মতো দেশের মেহেরপুরের গাংনীতেও উৎসবমুখর পরিবেশে খ্রিস্টান ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উদযাপন করছে খ্রিস্টান সম্প্রদায়।

শুক্রবার সরকারি ছুটির দিন ও একই দিনে বড়দিন। উপজেলার দশটি চার্চে ক্রিসমাস ট্রি, রঙিন বাতি, বেলুন আর ফুল দিয়ে সাজানো হয়েছে। পাশাপাশি পরিবারগুলোতে নানা ধরনের কেক, পিঠা ও বিশেষ খাবারের আয়োজন করা হয়েছে।

উৎসবমুখর পরিবেশ পরিদর্শন করতে গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক চৌগাছা, জুগিন্দা, পাকুড়িয়া ও নিত্যানন্দপুর গ্রামের খ্রিস্টান ধর্মের নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, গাংনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলী আজগর, আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক হাজী শফি কামাল পলাশ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, ধানখোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মিশনের অ্যালবার্ট ফলিয়া (ক্যাস্টেখিস্ট), মিঃ রমেশ সরকার, মিঃ সাইমন বিশ্বাসসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।