বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার

By মেহেরপুর নিউজ

November 08, 2017

মেহেরপুর নিউজ, ০৮ নভেম্বর: মেহেরপুরের গাংনীতে একটি পুকুর থেকে কলিমু›দ্দীন (৪০) নামের এক দিনমুজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে রাতের কোন সময় তাকে হত্যা করে পুকুরে ফেলে রাখা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার সহড়াবাড়িয়া গ্রামের নোনার বিলের পাশের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কলিমুদ্দীন উপজেলার মোহাম্মদপুর গ্রামের জোয়াদ আলীর ছেলে ও সহড়বাড়িয়া গ্রামের মৃত আব্দুল মান্নানের জামাতা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় বিলের পাশে একটি বাগানে কয়েকজন শ্রমিক কাজ করছিলো। তারা পুকুরের মধ্যে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে স্থানীয়দের সহায়তায় লাশটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের সময় তার হাতে থেকে একটি (চলমান ) হাতঘড়ি পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এদিকে খবর পেয়ে মেহেরপুরের পুলিশ সুপার (এসপি) আনিছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা আরো জানান, কলিমুদ্দীন প্রায় এক মাস আগে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছিলো। তাদের দাম্পত্য জীবনে কোন কলহ আছে কিনা বা অন্য কোন কারণ রয়েছে তা নিশ্চিত করে কিছু জানা যায়নি। কলিমুদ্দীনের শাশুড়ী সাহেরা খাতুন জানান, তার জামাতা গত ২২ দিন যাবৎ নিখোঁজ ছিলো।

কলিমুদ্দীনের স্ত্রী বিলকিছ বানু জানান, তার স্বামী দিনমুজুরের কাজ করতো। তার এক দুলাভাইয়ের ভ্যান নিয়ে বেশ কিছুদিন যাবৎ নিখোঁজ ছিলো কলিমুদ্দীন। বুধবার দুুপুরে লোকজনের খবরে তার স্বামীর লাশ পায়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এই হত্যাকান্ড সম্পর্কে তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে হত্যাকান্ডের বিষয়ে বিস্তারিত জানা যাবে।