টপ নিউজ

গাংনীতে প্রতিবন্ধী ভাতা আবেদনের কাগজ জমা দিতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

By মেহেরপুর নিউজ

February 25, 2020

 গাংনী প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে প্রতিবন্ধী ভাতা আবেদনের কাগজ জমা দিয়ে গিয়ে শাহজাহান নামের এক দৃষ্টি প্রতিবন্ধী মারা গেছে। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)

মঙ্গলবার সকাল ১০ টার দিকে দৃষ্টি প্রতিবন্ধী শাহজাহান সাইকেল চড়ে আবেদনের কাগজ মটমুড়া ইউনিয়ন পরিষদে জমা দিতে যায়। কাগজ জমা দিয়ে বাড়ীতে ফেরার সময় ইউনিয়ন পরিষদ চত্বরে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বামন্দি বাজারের দারুস শেফা ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শাহজাহান উপজেলার ছাতিয়ান গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে।

তিনি পেশায় একজন তেল বিক্রেতা। মটমুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল আহম্মেদ জানান, শাহজাহান আলী পেশায় একজন তেল বিক্রেতা ও দৃষ্টি প্রতিবন্ধী। আজ সকালে সে সাইকেল চড়ে ইউনিয়ন পরিষদে এসে তার দৃষ্টি প্রতিবন্ধী আবেদনের কাগজ জমা দিয়ে বাড়ীতে ফেরার সময় ইউনিয়ন পরিষদ চত্বরে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় বামন্দি বাজারের ফজলুল হকের দারুস শেফা ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইতিপূর্বে আরো একবার তার স্ট্রোক হয়েছিল। পরে শাহজাহান আলীর মৃতদেহ বাড়ীতে পৌছালে তিনি মরহুমের বাড়ীতে উপস্থিত হয়ে পরিবারের সদস্যদের সান্তনা দেন ও সমবেদনা জানান।