এক ঝলক

গাংনীতে প্রতিষ্ঠাবার্ষিকীতেও বিভক্ত আওয়ামীলীগ

By মেহেরপুর নিউজ

June 23, 2019

গাংনী অফিস, ২৩ জুন: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানও পৃথকভাবে পালন করেছে গাংনী উপজেলা আওয়ামীলীগ। রবিবার সকালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক ও সাবেক সংসদ সদস্য মকবুল হোসেনের অনুসারীরা এবং বিকালে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জমান খোকন গ্রুপ। জাতীয় সংসদ নির্বাচনের সময় থেকে বিভিন্ন অনুষ্ঠানে এ বিভক্তি দেখা যাচ্ছে।

রবিবার বিকেলে গাংনী বাজারের শহীদ রেজাউল চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি সাহিদুজ্জামান খোকন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুরজাহান বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনি, জেলা পরিষদ সদস্য মহাম্মদ আলি, তেতুলবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা পচু, বিআরডিবির চেয়ারম্যান আলি আজগর, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম প্রমুখ। এ সময় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সকল স্তরের নেতা কর্মীবৃন্দ উপস্থিৎ ছিলেন। আলোচনা শেষে এমপি সাহিদুজ্জামান খোকনের নেতৃত্বে একটি র‌্যালী উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এদিকে এর আগে, সকালে গাংনী উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুরুতে শহীদ রেজাউল চত্বরে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পতাকা উত্তোলন শেষে সংক্ষিপ্ত বক্তব্য শেষে একটি বিশাল র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে শেষ হয়। র‌্যালী শেষে সেখানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমীন, পৌরসভার সাবেক মেয়র আহম্মদ আলি, জাতীয় পার্টি জেপি’র কেন্দ্রীয় নেতা আঃ হালিম, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শাহ, ইয়াছিন রেজা, সাবেক এমপি’র একান্ত সহকারি ছাত্র নেতা সাহিদুজ্জামান শিপু সহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মী বৃন্দ।