টপ নিউজ

গাংনীতে প্রস্তুতি সভায় বক্তারা- বিএনপি আগের থেকে অনেক বেশি শক্তিশালী

By মেহেরপুর নিউজ

July 19, 2019

আগামী ২৫ জুলাই খুলনায় বিভাগীয় সমাবেশ উপলক্ষে গাংনীতে প্রস্তুুতি সভা করেছে বিএনপি। শুক্রবার সকাল ১০ টায় মেহেরপুরের গাংনী উপজেলা বিএনপির কার্যালয়ে এ প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গাংনী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল হক।

বিএনপির প্রবীন নেতা আব্দুস সালাম মাষ্টার,জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও বামন্দী ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল,সাংগঠনিক সম্পাদকব ও সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্ট,গাংনী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু,ধানখোলা ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা আখেরুজ্জামান, সাবেক চেয়ারম্যান আলফাজ উদ্দীন, ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, বিএনপি নেতা শহিদুল ইসলাম নাসির, পৌরসভার প্যানেল মেয়র সাহিদুল ইসলাম, পৌর কাউন্সিলর এনামুল হক,যুবদল সভাপতি আক্তারুজ্জামান, বিএনপি নেতা জামাল উদ্দীন,জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হোসেন,ছাত্রদল নেতা চপল বিশ্বাস,বিএনপি নেতা নওসাদ,হারুন অর রশিদ বাচ্চু, বুলবুল সাত্তার,টকি সহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে বক্তারা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ মিথ্যা মামলা দিয়ে আজ কারাগারে রেখেছে তারপরও তারা আমাদের একটুও দমাতে পারেনাই। জেল জুলুম নির্যাতনের পরও বিএনপি আগের চেয়ে শক্তিশালী হয়েছে এখন আমাদের নেত্রীকে মুক্ত করা সময়ের ব্যাপার। বক্তারা বলেন যত নির্যাতনই আসুক আমাদের নেত্রীকে মুক্ত করে এই সরকারকে ক্ষমতাচ্যুত করব।

এসময় খুলনা বিভাগীয় সামাবেশ সফল করার জন্য বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। অনুষ্ঠান সঞ্চালণা করেন জেলা যুবদলের সাধারন সম্পাদক কাউছার আলী।