বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে প্রেমিক-প্রেমিকার আত্বহত্যা

By মেহেরপুর নিউজ

September 10, 2016

মেহেরপুর নিউজ, ১০ সেপ্টেম্বর: মেহেরপুরের গাংনীতে গোপনে বিয়ে করায় দু’পরিবারে মেনে না নেয়ায় আত্বহত্যা করেছেন প্রেমিক-পেমিকা। বৃহস্পতিবার দুপরে তার বিষপন করে রাতে প্রেমিকা ও শুক্রবার রাতে প্রেমিক মূত্যু বরন করেন। আত্বহত্যাকারীরা গাংনী উপজেলার শালদহ গ্রামের আমিনুল ইসলামের পুত্র ও গাংনী ডিগ্রী কলেজের এইচ এসসি পরীক্ষার্থী ইমরান হোসেন (২৪) ও বাঁশবাড়িয়া গ্রামের মৃত বাবলু আলীর কন্যা এবং গাংনী মহিলা ডিগ্রী কলেজের এইচ,এসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী সাবিনা ইয়াসমিন।

এলাকাবাসি সূত্রে জানা যায়,ইমরান ও সাবিনার মধ্যে কয়েক মাস যাবত মন দেয়া-নেয়া চলছিল। স¤প্রতি তারা একে অপরকে ভালো বেসে গোপন বিয়ে করেন। বিষয়টি দু’পরিবারের লোকজনেরা শোনার পর তাদের এ বিয়ে মেনে নিতে পারছিলো না। এ কারণে ইমরান অভিমানে বৃহস্পতিবার দুপুরে নিজ ঘরে বিষপান করেন। প্রতিবেশীরা টের পেয়ে তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে নেয়। তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে, ওই দিনই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

এদিকে প্রেমিকের মৃত্যুর খবর শুনে প্রেমিকা সাবিনা শুক্রবার সকালে তার বাবার বাড়ি বাঁশবাড়িয়া গ্রামে ঘরের আড়ার সাথে গলাই ওড়না পেঁচিয়ে আত্বহত্যার চেষ্টা করেন। প্রতিবেশীরা টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপে­ক্সে নেয়। তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে,তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিন রাত ১০টার সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।