বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

March 17, 2024

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের দিঘলকান্দি মাদ্রাসা প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন উপলক্ষে ইফতার ও দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ইফতার ও দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক ওয়াজ্জেল হোসেনের ব্যক্তিগত উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে সভাপতিত্ব করেন দিঘলকান্দি মাদ্রাসার সভাপতি মোশারফ হোসেন।

মাহফিলে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক ওয়াজ্জেল হােসেন, মাদ্রাসার সাধারণ সম্পাদক আইয়ুব আলী, বারাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আল মামুন, বারাদী ইউনিয়ন যুবলীগের সভাপতি রিঙ্কু আহমেদ, ধানখোলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, ৮ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মজিবুল ইসলাম, ছাত্রলীগ নেতা সোহাগ, চঞ্চল, সাগর, আকাশ, লিংকন, বিপ্লব, রাব্বি ও মাদ্রাসার সকল শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার প্রায় তিন শতাধিক রোজাদার।

মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মোহাম্মদ মোরশেদ আলম।