বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কমিটি গঠিত

By মেহেরপুর নিউজ

May 04, 2023

সাহাজুল সাজু :

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের মেহেরপুরের গাংনী উপজেলা এবং গাংনী পৌর কমিটি গঠিত হয়েছে। সর্বসম্মতিক্রমে গাংনী সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলামকে গাংনী উপজেলা কমিটির সভাপতি ও গাংনী পাইলট মাধ্যমিক স্কুল এন্ড কলেজের প্রভাষক আলহাজ্ব শফি কামাল পলাশকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়াও সমাজ সেবক ইকরামুল হককে গাংনী পৌর কমিটির সভাপতি ও সাংবাদিক নুরুজ্জামান পাভেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গাংনী সরকারী ডিগ্রী কলেজের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে এ কমিটি গঠন করা হয়। গাংনী উপজেলা কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম।

গাংনী পৌর কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী পাইলট মাধ্যমিক স্কুল এন্ড কলেজের প্রভাষক আলহাজ্ব শফি কামাল পলাশ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের মেহেরপুর জেলা কমিটির সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমান, মেহেরপুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, বিশিষ্ট শিক্ষাবিদ ও সংগঠক সিরাজুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুরজাহান বেগম,দপ্তর সম্পাদক মােখলেছুর রহমান, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শাহ,ইয়াছিন রেজা, তেরাইল-জােড়পুকুরিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাসুমুল হক মিন্টু,হাড়াভাঙ্গা ডিএইচ ফাজিল মাদ্রাসার শিক্ষক সাজ্জাদুল আলম স্বপন,শিক্ষক হামিজ উদ্দীন,সাবেক ছাত্রনেতা আমজাদ হােসেন, গাংনী উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ,সাংবাদিক নুরুজ্জামান পাভেল প্রমুখ।