বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে বাসের ধাক্কায় বৃদ্ধা নিহত

By মেহেরপুর নিউজ

April 09, 2024

গাংনী প্রতিনিধি :

মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের ব্রিকফিল্ড নামক স্থানে যাত্রীবাহি বাসের ধাক্কায় মেনুয়ারা খাতুন (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত মেনুয়ারা ছাতিয়ান গ্রামের খালপাড়ার হাবিবুর রহমানের স্ত্রী। সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় মটমুড়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য লিটন আলী জানান, মেনুয়ারা খাতুন সন্ধ্যার দিকে ছেলের দোকানে পান পৌঁছে দেয়ার জন্য বাড়ি থেকে গ্রামের বাজারে বের হয়েছিলেন। পথিমধ্যে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের ছাতিয়ান ব্রিকফিল্ড এলাকার সড়কে উঠতেই, কুষ্টিয়ার দিকে আসা দ্রুতগতির এক যাত্রীবাহি বাস মেনুয়ারাকে ধাক্কা দেয়। ওই ধাক্কায় সে সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর ভাবে আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বামন্দী বাজারের একটি ক্লিনিকে নেয়। এসময় তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে,সেখান থেকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক । কুষ্টিয়া যাওয়ার সময় পথেমধ্যে মারা যান।

এদিকে দুর্ঘটনার পরপরই চালক বাসটি নিয়ে সটকে পড়েন। মেনুয়ারার মৃত্যুর খবরে কিছুক্ষণের জন্য উত্তেজিত জনতা মেহেরপুর-কুষ্টিয়া সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে গাংনী থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম সঙ্গীয় ফাের্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করেন। এছাড়াও উত্তেজিত জনতাদের শান্ত করতে ছুটে আসেন মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সােহেল আহমেদ।

গাংনী থানা অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই স্থানীয় জনতার মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হলেও তা শান্ত করা হয়। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।