বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে বিএনপি’র কর্মী সমাবেশ ও জেলা যুবদলের প্রতিবাদ সভা

By মেহেরপুর নিউজ

November 17, 2020

 তোফায়েল হোসেন, গাংনী প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কর্মী সমাবেশ ও জেলা যুবদলের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে গাংনী বাজারের উপজেলা বিএনপি’র কার্যালয়ে এ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জেলা যুবদলের সাধারণ সম্পাদক কাওছার আলীর উপস্থাপনায় সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সভাপতি ও তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান রেজাউল হক।

সমাবেশে কেন্দ্রিয় সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু’র মিথ্যা মামলার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রিয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান বক্তারা। সেই সাথে উপজেলার সাহারবাটি ও রাইপুর ইউনিয়ন কমিটি গঠনের বিষয়ে প্রস্তুতি সভা করা হয়। সভায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ও সাবেক সহ-সভাপতি জুলফিকার আলী ভুট্টো, জেলা বিএনপি’র সহ-সভাপতি আতিয়ার রহমান, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও বামন্দি ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মনিরুজ্জামান গাড্ডু, সহ-সভাপতি আঃ হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপি’র সাবেক সভাপতি এবং ভারপ্রাপ্ত মেয়র ইনসারুল হক ইন্সু, বিএনপি নেতা রাইপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি সাবেক চেয়ারম্যান আলফাজউদ্দিন কালু, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাহারবাটি ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, পৌর যুবদলের আহবায়ক সাইদুল ইসলাম, সদস্য সচিব এনামুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।