টপ নিউজ

গাংনীতে বিএনপি’র পদযাত্রা অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

February 11, 2023

 সাহাজুল সাজু :

১০ দফা দাবি এবং গণতন্ত্র পুনরুদ্ধার ও কর্তৃত্ববাদী সরকারের পদত্যাগের দাবিতে মেহেরপুরের গাংনী উপজেলার বিভিন্ন ইউনিয়নে পদযাত্রা করেছে বিএনপি ও তার অঙ্গসংগঠন।

শনিবার বিকেলে উপজেলার সাহারবাটী ইউনিয়নে পদযাত্রা করা হয়েছে। পদযাত্রাটি সাহারবাটী বাজার এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে নেতৃত্ব প্রদান করেন গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাহারবাটী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা আসাদুজ্জামান বাবলু।

এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দাল হক, ছাত্রদল নেতা গােলাম কাউছার, নাজমুল হক, মনিরুজ্জামান ও সাহিবুল ইসলামসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ। একই সময়ে উপজেলার কাজীপুরে বিএনপি’র পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। পদযাত্রাটি ইউনিয়নের সাহেবনগর ফুটবল মাঠ থেকে শুরু হয়ে কাজীপুর ডিগ্রী কলেজ এলাকায় গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব প্রদান করেন মেহেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য জননেতা আমজাদ হোসেন।

পদযাত্রায় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও মেহেরপুর জেলা কৃষকদলের সভাপতি মাহবুবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অন্যদিকে,শনিবার বিকেলে মটমুড়া ইউনিয়নে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এতে নেতৃত্ব প্রদান করেন মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জননেতা জাভেদ মাসুদ মিল্টন। এসময় উপস্থিত ছিলেন বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।