টপ নিউজ

গাংনীতে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

September 01, 2019

নিজস্ব প্রতিনিধি:

আমরা গনতন্ত্র প্রতিষ্ঠা করতে চাই আমরা মানুষের অধিকার আদায় করতে চাই। আমরা নির্যাতন ছাড়া আর কিছু পাইনি। হত্যা গুম ধর্ষনে সেঞ্চুরি প্রাপ্ত এই বাংলাদেশ। এই সরকারের শাসনামলে কেউ বাঁচতে পারেনি।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটি বলেন, মেহেরপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ আমজাদ হোসেন।

সাবেক উপজেলা চেয়ারম্যান পৌর বিএনপি’র সভাপতি মোঃ মুরাদ আলীর সভাপতিত্বে ও উপজেলা এবং পৌর বিএনপি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি আমজাদ হোসেন তার বক্তব্যে আরো বলেন, এই সরকার রাতে নির্বাচন করে সরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত করেছে যে নির্বাচনে সাধারণ জনগণকে ভোট দেওয়া লাগেনি।

পরবর্তিতে আবার তারা উপজেলা নির্বাচনে জনগনের ভোট চেয়েছিল তখন জনগণকে তারা ডেকেও আর ভোট কেন্দ্রে আনতে পারেনি। এই হলো আওয়ামী লীগের রাজনীতি।

তিনি আরো বলেন বিএনপি প্রতিষ্ঠাতা জনগনের বন্ধু শহীদ রাষ্ট্রপতি বাকশাল সরকারের হাত থেকে বাঁচাতে এবং দেশকে তলাবিহীন ঝুড়ি থেকে বাঁচাতে জনগণকে সমপৃক্ত করে ১৯৭৮ সালে বাংলাদেশে জাতীয়তাবাদী দল গঠন করে এ দেশের মানুষকে মুক্ত করে।

সাবেক এমপি আমজাদ হোসেন আরো বলেন বর্তমান সরকার আমাদের প্রাণ প্রিয় নেত্রীকে মিথ্যা মামলা দিয়ে আজ কারাগারে বন্দী করে রেখেছে।

আমাদের নেতা যুব সমাজের অহংকার তারেক রহমানকে শত শত মিথ্যা মামলা দিয়ে আজ দেশে আসতে দিচ্ছেনা। অথচ মিলিয়ন মিলিয়ন টাকা আমাদের দেশ থেকে পাচার হয়ে যাচ্ছে শেয়ার বাজার ধ্বস নেমে গেছে তাতে সরকারের কোন নজর নেই।

আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি হাজি আঃ রউফ মাষ্টার, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ইসমতারা,প্রচার সম্পাদক আল হেলাল, সহ সভাপতি ফজলুল হক, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান বুলবুল, যুবদলের সাংগঠনিক সম্পাদক তারিকুজ্জামান রাসেল,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাতি ওবাইদুল হক,তেতুলবাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের নেতা তরিকুল ইসলাম প্রমুখ। এ সময় উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের সকল স্তরেরে নেতা কর্মীবৃন্দরা উপস্থিত ছিলেন।