বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা ছাত্রলীগের পদ বঞ্চিত নেতা কর্মীদের সংবাদ সম্মেলন

By মেহেরপুর নিউজ

January 09, 2020

গাংনী প্রতিনিধি:

মেহেরপুরের গাংনীতে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা ছাত্রলীগের পদ বঞ্চিত নেতা কর্মীদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে উপজেলা ছাত্রলীগের নব গঠিত কমিটিকে বানচালের দাবীতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, পৌর ছাত্রলীগের সভাপতি ইমরান হাবিব। উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করে সভাপতি হিসেবে আমিনুল ইসলাম সেন্টু ও সাধারন সম্পাদক ফয়সাল জাহান শিশির এর নাম ঘোষণা দেওয়া হয়েছে।

এ জন্য গাংনী পৌরসভার ২নং ওয়ার্ডের শিশিরপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল বারী ও মোজাম্মেল হক মুক্তিযুদ্ধে আমিনুল ইসলাম সেন্টুর পিতার মুক্তিকামী মানুষের বিরুদ্ধে অবস্থান বিষয়ে বক্তব্য রাখেন।

এ সময় মুক্তিযোদ্ধা আব্দুল বারী, হিসাব উদ্দিন, মোজাম্মেল হক, তাহাজউদ্দিন, রুহুল আমিনসহ প্রায় ৫০ জন মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে গাংনী সরকারি ডিগ্রী কলেজ শাখার সভাপতি মাহমুদ হাসিব বিগত দিনের বিভিন্ন ঘাত প্রতিঘাতের উদ্ধৃতি দিয়ে বক্তব্য রাখেন।

তিনি বলেন, গোপনে উপজেলা ছাত্রলীগের যে পকেট কমিটি গঠন করা হয়েছে তা আমরা মানিনা এবং ওই কমিটি বাতিল না হওয়া পর্যন্ত এ আন্দোলন চালিয়ে যাওয়ার মতামত প্রকাশ করেন। এ সময় পৌর, কলেজ শাখা ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সম্পাদক এবং নেতাকর্মীরা উপস্থিত ছিল।