বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরােধ দিবস পালিত

By মেহেরপুর নিউজ

December 09, 2022

 গাংনী প্রতিনিধি :

“সবার মাঝে ঐক্য গড়ি নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে মেহেরপুরের গাংনীতে বেগম রােকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী ও শিশু নির্যাতন প্রতিরােধ দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে গাংনী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচীর মধ্য ছিল বর্ণাঢ্য র‍্যালি,আলােচনা সভা ও জয়ীতাদের মাঝে পুরস্কার বিতরণ।

শুক্রবার সকাল ১০ টার দিকে গাংনী উপজেলা শহরে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালীতে নেতৃত্ব প্রদান করেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাদির হােসেন শামীম।

র‍্যালীতে সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে আলােচনা সভা ও বিভিন্ন ক্ষেত্রে অবদানকারী জয়ীতাদের পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাদির হােসেন শামীম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিমা বেগম।