বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে ভূট্টা ক্ষেত থেকে মরদেহ উদ্ধার

By মেহেরপুর নিউজ

October 30, 2022

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের গজাড়িয়া হেমায়েতপুর গ্রামের ঝোপের মাঠের ভূট্টা ক্ষেত থেকে জগত আলী (৫৫) নামের একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জগত আলী একই উপজেলার ষোলটাকা ইউনিয়নের আমতৈল গ্রামের মৃত ওমেদ আলী বিশ্বাসের ছেলে। ৩ সন্তানের জনক জগত আলী পেশায় একজন আমীন (জমি জরিপকারী)।

রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে গজাড়িয়া হেমায়েতপুর ঝোপের মাঠ থেকে তার লাশ উদ্ধার করে গাংনী থানা পুলিশের একটিদল। নিহত জগত আলীর বড় ভাই লিয়াকত আলী জানান,রোববার ভোরে ফজর নামাজ শেষে জগত আলী বাড়ি থেকে মাঠে আসে। সকালের দিকে খবর পায় তার মরদেহ মাঠে পড়ে আসে।

জমিজমা নিয়ে জগত আলীর সাথে বড় ভাই মৃত আব্দুর রহমানের দু’ছেলে গাফ্ফার আলী ও জুব্বার আলীর সাথে কয়েক মাস যাবত দ্বন্দ্ব চলছিল। জগত আলী শরিকানা ১০ শতক বোনের জমি ক্রয় করে। ওই জমি বড় ভাইয়ের দু’ছেলে গাফ্ফার ও জুব্বার দখল করার জন্য বেশ কয়েকবার বাকবিতন্ডা করে। জগত আলী ওই জমিতে এবার ভূট্টা চাষ করেছিল। কিন্তু জমি দখলের জন্য বড় ভাইয়ের দু’ছেলে একই জমিতে শরিষা বপন করে। এ দ্বন্দ্বের জের ধরে তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তার চোখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি আব্দুর রাজ্জাক জানান,উদ্ধারকৃত জগত আলীর চোখে রক্তের আলামত রয়েছে। হত্যা নাকি স্ট্রোকজনিত কারণে পড়ে মারা গেছে তা ময়না তদন্তের রিপাের্ট হাতে পাওয়ার পর বিষয়টি পরিস্কার জানা যাবে। মরদেহ উদ্ধার করা হয়।