টপ নিউজ

গাংনীতে ভূয়া এনএসআই আটক

By মেহেরপুর নিউজ

November 29, 2021

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডােব গ্রাম থেকে নুরুল আমিন (৪২) নামের ভূয়া (গােয়েন্দা) এনএসআইকে আটক করেছে হয়েছে। আটকের পর গণধােলাই শেষে পুলিশে দেয়া হয়েছে। আটককৃত নুরুল আমিন মেহেরপুর জেলা শহরের খন্দকারপাড়ার আব্দুল হকের ছেলে।

সোমবার দুপুরে গাঁড়াডোব পুকুরপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। স্থানীয়রা জানান, এনএসআই পরিচয়ে নুরুল আমিনের সাথে গাঁড়াডোব গ্রামের পুকুরপাড়ার হামিদুল ইসলামের ছেলে সুমন হােসেনের পরিচয় হয়। এক পর্যায়ে নুরুল আমিন এনএসআই সদস্য পদে চাকুরী দেওয়ার প্রলোভনে বিভিন্ন সময়ে ৪ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়। চাকরী না হওয়ায় ও নুরুল আলমের গতিবিধি সন্দেহজনক মনে হয়। এরপর থেকে মেহেরপুর এলাকায় তার খোঁজ নিয়ে ভূয়া এসএসআই পরিচয় জানতে পারে ভূক্তভােগি সুমনের পরিবার। পরে কৌশলে মেহেরপুর আলাদত পাড়া থেকে ওই প্রতারককে গাঁড়াডােব গ্রামে ডেকে নেয়া হয় সুমন। এসময় তার পরিচয়পত্র বা প্রমাণ দেখাতে বলেন। পরিচয় দেখাতে ব্যর্থ হওয়ায় তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

গাংনী থানা সূত্র জানায়, ভূয়া এনএসআই সদস্য আটক করা হয়েছে। তথ্য যাচাই করা হচ্ছে। দােষি প্রমাণিত হলে,তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।