আইন-আদালত

গাংনীতে ভ্রাম্যমাণ আদালতে মাদক কারবারীর কারাদণ্ড

By মেহেরপুর নিউজ

February 06, 2023

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের কসবা-জালশুকা গ্রামের মাঠে ভ্রাম্যমাণ আদালতে সােহাগ আলী (২৬) নামের এক মাদক কারবারীকে কারাদণ্ড প্রদান করা হয়েছে। এসময় তাকে জরিমানাও করা হয়। দন্ডিত সােহাগ কসবা গ্রামের দােয়াত আলীর ছেলে।

সােমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে জেল-জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাদির হােসেন শামীম। এসময় উপস্থিত ছিলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মেহেরপুর উপ- পরিদর্শক এস আই আবুল হোসেন। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়,সােমবার দুপুরের দিকে কসবা-জালশুকা গ্রামের মধ্যেবর্তি বােরিংয়ের মাঠের পান বরজে গাঁজা নিয়ে অবস্থান করছিল সােহাগ আলী।

গােপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মেহেরপুর উপ- পরিদর্শক এস আই আবুল হোসেনের নেতৃত্ব মাদকদ্রব্য নিয়ন্ত্রণের একটিদল সেখানে অভিযান পরিচালনা করে। অভিযানে গাঁজাসহ সােহাগকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে সােহাগ তার দােষ স্বীকার করে। এসময় ২০১৮ সালের ২৬এর ৫ ধারা অনুযায়ী তাকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২শ টাকা জরিমানা করা হয়।