টপ নিউজ

মহানবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রকাশ করার গাংনীতে প্রতিবাদ মিছিল ও সমাবেশ

By মেহেরপুর নিউজ

November 01, 2020

 তোফায়েল হোসেন,গাংনী প্রতিনিধিঃ

ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় হযরত মহাম্মদ (সাঃ) কে ব্যঙ্গ করা প্রতিবাদের মেহেরপুরের গাংনীতে এক বিশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে এবং ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যানুয়েল ম্যাঁক্রোর কুশপুত্তলিকা দাহ করা হয়।

রবিবার বিকেল ৫টার সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ গাংনী উপজেলা শাখার আয়োজনে এ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের শুরুর আগে আছর নামাজ শেষে মুসুল্লিরা একটি বিশাল মিছিল নিয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গাংনী বাজারের শহীদ রেজাউল চত্বরে সমবেত হয়ে বিক্ষোভ সমাবেশ করে। সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সহকারি মহাসচিব আলহাজ্ব মওলানা আঃ কাদের, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর গাংনী উপজেলার সভাপতি আলহাজ্ব প্রভাষক মওলানা হুজ্জাতুল ইসলাম ফয়সাল, বাংলাদেশে মুজাহিদ কমিটির জেলা সভাপতি প্রভাষক মোঃ রাশেদুল ইসলাম, ইসলামী য্বু আন্দোলন জেলা সেক্রেটারি মোঃ আরিফুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর জেলা সভাপতি মোঃ আশরাফুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশে গাংনী উপজেলা শাখা সেক্রেটারি মওলানা আবু সালেহ, ফজলুল উলুম কওমি মাদ্রাসার মুহতালিম মওলানা গোলাম কিবরিয়া, ইসলামী আন্দলন বাংলাদেশ গাংনী পৌর সভাপতি আবু হুরাইরা, গাংনী দারুস্সালাম জামে মসজিদের ইমামা হফেজ মওলানা রুহুল আমীন।

সমাবেশ শেষে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্য্যানুয়েল ম্যাঁক্রোর কুশপুত্তলিকা দাহ করে তার প্রতি ঘৃনা প্রদর্শন প্রতিবাদ জানানো হয়। পরে মহানবীর শানে দোয়া পাঠ করা হয়।