বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে মাদকসহ পাঁচারকারি গ্রেফতার : র‌্যাবের ব্রিফিং

By মেহেরপুর নিউজ

February 24, 2024

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে মাদকসহ জামাল হােসেন (৪৭) নামের এক পাঁচারকারিকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃত জামাল জেলার গাংনী উপজেলার মাইলমারী এলাকার টেংরামারী গ্রামের মাহাতাব আলীর ছেলে।

মাদকসহ গ্রেফতারের বিষয়টি শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানান গাংনীস্থ র‌্যাব কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান।

ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে র‌্যাব-১২ এর মেহেরপুরের গাংনীস্থ ক্যাম্পের সদস্যরা উপজেলার হিজলবাড়ীয়া গ্রামের মাঠের হাওয়া ব্রিকস এর নিকট অভিযান পরিচালনা করে। অভিযানে জামাল হােসেন নামের এক পাঁচারকারীকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৯৩ বােতল ভারতীয় ফেনসিডিল ও ২ কেজি ৯৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান আরাে জানান,অভিযানে সময় জামাল হােসেনকে গ্রেফতার করা হলেও তার সাথে থাকা উপজেলার মাইলমারী গ্রামের বিলপাড়ার আব্দুস সালামের ছেলে মহিবুল ইসলাম (৩৬) ও একই উপজেলার হিজলবাড়ীয়া গ্রামের ফরিদ আলীর ছেলে জাহাঙ্গীর হােসেন (৪২) পালিয়ে যায়।

গ্রেফতার ও ঘটনার সাথে সম্পৃক্তদের নামে ২০০৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৯ (ক) / ১৪ (গ)/৪১ ধারায় শনিবার নিয়মিত মামলা রজু করা হয়েছে। মামলা নং-২৮। এদিকে গ্রেফতারকৃত জামাল হােসেনকে গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে।