বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে মােটরসাইকেল থেকে পড়ে স্বামী নিহত : নববধূ আহত

By মেহেরপুর নিউজ

February 15, 2022

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় আব্দুল জাব্বার (২৬) নামের একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তার নব- বিবাহিতা স্ত্রী সামিয়া খাতুন (১৮)। নিহত আব্দুল জাব্বার গাংনী উপজেলার রুয়েরকান্দি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় চুয়াডাঙ্গায় আলমডাঙ্গা উপজেলার হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল জাব্বারের মৃত্যু হয়। তার স্ত্রী সামিয়া আহত হয়ে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এর আগে মঙ্গলবার বিকেলে গাংনী উপজেলার রুয়েরকান্দি-সহড়াবাড়ীয়া সড়কে মােটরসাইকেল থেকে ছিটকে পড়ে আব্দুল জাব্বার ও তার স্ত্রী সামিয়া আহত হয়েছিলেন।

স্থানীয় যুবক ইব্রাহিম জানান, এক মাস আগে আব্দুল জাব্বারের সাথে আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের সামিয়া খাতুনের বিয়ে হয়। স্বামী-স্ত্রী মঙ্গলবার বিকেলে মোটরসাইকেলযােগে ঘুরছিলেন। তারা দ্রুতগতিতে যাওয়ার সময় মােটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপরে ছিটকে পড়ে মারাত্বক ভাবে আহত হন। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে পৌঁছানাের কিছুক্ণ পর কর্তব্যরত চিকিৎসক জাব্বারকে মৃত ঘােষণা করেন। তার স্ত্রী সামিয়া চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয়রা জানান,আব্দুল জাব্বারের বিয়ের পর উপহার হিসাবে তার শ্বশুর ১টি পালসার মােটরসাইকেল প্রদান করেন। ওই মােটরসাইকেলে চড়ে নব-বধূকে সাথে নিয়ে নিজ গ্রামের সড়কে ঘুরছিলেন তিনি। চালক হিসাবে অদক্ষতার কারণেই আব্দুল জাব্বার মােটরসাইকেলের নিয়ন্ত্রণ হারায়। ফলে তার মৃত্যু হয়। গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, খবর শুনে পুলিশের একটিদল পাঠানো হয়েছে।