টপ নিউজ

গাংনীতে রাস্তা অবরোধ করে ছাত্রলীগের প্রতিবাদ কর্মসুচি

By মেহেরপুর নিউজ

June 08, 2019

গাংনী অফিস,৮ জুন:

মেহেরপুরের গাংনী উপজেলার ভাটাপাড়া ডিসি ইকো পার্কের কমিটির সদস্য ও উপজেলা ছাত্রলীগের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনায় প্রতিবাদ কর্মসুচি পালন করেছে উপজেলা ছাত্রলীগ।

শনিবার দুপুরে গাংনী বাজার বাসষ্ট্যান্ড মোড়ে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে। প্রায় ঘন্টা ব্যাপি ছাত্রলীগের এ অবরোধ কর্মসুচি চলতে থাকে। অবরোধ কর্মসুচির মাধ্যমে নেতা কর্মীরা ছাত্রলীগের উপর হামলার বিচার দাবি করেন।

ছাত্রলীগের দাবি, ডিসি ইকো পার্কের কিছু সদস্য ১০ টাকার পরিবর্তে ৩০ টাকা করে প্রবেশ ফি এবং গাড়ি পার্কিং এর ফি বাবদ গ্রহন করছে। এ বিষয়ে তাদের মধ্যে পার্ক কমিটির সদস্যদের মধ্যে বাকবিতন্ডা হয় এবং এক পর্যায়ে কমিটির লোকজন ছাত্রলীগের নেতা কর্মীদের উপর হামলা করে বলে দাবি করেন পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হাবিব।এদিকে রাস্তা অবরোধের কারণে ঘন্টা খানেক সাধারণ যাত্রিদের ভোগান্তি হয়। বেশ কিছু যানবাহন এসময় আটকা পড়ে।

খবর পেয়ে গাংনী থানার ভার-প্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্রনাথ সরকার ঘটনাস্থলে এসে আন্দলোনরত নেতা কর্মীদের শান্ত করেন। এবং তিনি আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। পুলিশ কর্মকর্তার কথায় নেতা কর্মীরা আশ্বস্ত হয়ে তারা তাদের আন্দলোনের কর্মসুচি স্থগিত করেন।

পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এম এ খালেক এসে ছাত্রলীগে আন্দোলনের প্রতি সর্মথন করে বলেন এ ধরণের ন্যাক্কার জনক ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন। সাথে সাথে ছাত্রলীগের নেতা কর্মীদের প্রতি আপাতত তাদের আন্দলোনকে স্থগিত করার পরামর্শ দেন। পরে ছাত্রলীগের নেতা কর্মীরা তাদের প্রতিবাদ কর্মসুচি স্থগিত ঘোষনা করেন তবে যদি ন্যায্য বিচার নিশ্চিত না হয় তাহলে পরবর্তিতে কঠোর আন্দলোনের হুশিয়ারি দেন।