বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ ১ জন আটক

By মেহেরপুর নিউজ

February 19, 2024

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরে র‌্যাবের অভিযানে ৪৩ বােতল ফেনসিডিলসহ আক্তারুল ইসলাম ওরফে আক্তার মােল্লা (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

আটককৃত আক্তারুল কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পারগােয়াল গ্রামের শামসুল হক ওরফে ভুলু মােল্লার ছেলে। সােমবার সকাল সাড়ে ১১ টার দিকে র‌্যাব-১২ এর মেহেরপুরের গাংনীস্থ ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

র‌্যাব ক্যাম্প সূত্র জানায়, সিপিসি-৩, মেহেরপুর এর কোম্পানীর কমান্ডার ও এএসপি মোঃ মনিরুজ্জামান এর নেতৃতে একটি চৌকষ আভিযানিক দল মেহেরপুর জেলার গাংনী থানাধীন মটমুড়া ইউনিয়নের মোমিনপুর সাকিনস্থ এলাকায় অভিযান পরিচালনা করে ৪৩ বোতল ফেনসিডিলসহ আক্তারুল মোল্লাকে আটক করা হয়।

এ সময় তার নিকট হতে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, পলাতক আসামী গাংনী উপজেলার কাজীপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মোঃ তাইজেল (৫৫) তার আপন মামা। তারা উভয়ই দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজসে অন্য এলাকা হতে মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয় করে এনে নিজ এলাকাসহ আশপাশের এলাকায় বিক্রয় করে। ধৃত আসামী আক্তারুল মোল্লা(৪৫) ও পলাতক আসামী তাইজেল(৫৫) এর বিরুদ্ধে মেহেরপুর জেলার গাংনী থানায় এজাহার দায়ের করলে,১৯ ফেব্রুয়ারি,গাংনী থানার মামলা হয়। মামলা নং-২৫।