টপ নিউজ

গাংনীতে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ যুবক আটক

By মেহেরপুর নিউজ

November 23, 2022

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে র‌্যাবের অভিযানে মিল্টন হােসেন (২০) নামের এক যুবককে আটক করা হয়েছে। আটককৃত মিল্টন গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের লক্ষী নারায়ণপুর ধলা গ্রামের সাহাবুদ্দীনের ছেলে।

বুধবার সন্ধ্যায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (হাসপাতাল) এর সামনে র‌্যাব-১২ এর মেহেরপুরের গাংনীস্থ ক্যাম্পের একটিদল অভিযান চালায়। অভিযানে মিল্টনকে ১টি বিদেশী পিস্তল,১,রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিনসহ আটক করা হয়। র‌্যাব সূত্র জানায়,বুধবার সন্ধ্যায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর ঝিনেরপুল এর নিকট র‌্যাবের একটিদল অভিযান পরিচালনা করে। অভিযানে ঝোপের মধ্য থেকে পরিত্যক্ত অবস্থায় ১টি বিদেশী পিস্তল ও ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়। এসময় পিস্তলের মালিককে খুঁজতে র‌্যাবের তৎপরতা শুরু হয় । পরে র‌্যাবের গোয়েন্দার তথ্য অনুয়ায়ি পিস্তল মালিককে আটক করতে গাংনী হাসপাতালের সামনে পূনরায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মিল্টন হোসেন নামের এক যুবককে আটক করা হয়। এসময় আটককৃত মিল্টনের শরীরের জ্যাকেটের পকেট থেকে ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ঝিনেরপুলের কাছে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া বিদেশী পিস্তলের মালিক আটককৃত মিল্টন বলে নিশ্চিত হয় র‌্যাব। পিস্তল, ম্যাগজিন ও গুলি রাখার অপরাধে মিল্টনের নামে মামলা দায়ের করে গাংনী থানার মাধ্যমে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।