বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে শিক্ষিকা কে মারধর :: প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ

By মেহেরপুর নিউজ

April 26, 2017

মেহেরপুর নিউজ,২৬ এপ্রিল: মেহেরপুরের গাংনীর কাজিপুরে নুরুন্নাহার খাতুন হেলেনা নামের এক শিক্ষিকা কে মারধরের অভিযোগ উঠেছে কে এন এইচ এস মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হামিদুল ইসলামের বিরুদ্ধে। গত সোমবার সকাল ৯ টার সময় বিদ্যালয় চত্তরে নুরুন্নাহার খাতুন হেলেনা কে মারধর করেন তিনি। এ ঘটনায় নুরুন্নাহার খাতুন হেলেনা গাংনী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নুরুন্নাহার খাতুন হেলেনা জানান,গত সোমবার সকালে প্যারেড অনুষ্ঠিত হয়। সেখানে ৭ম শ্রেনীর ছাত্রী হাফসা খাতুন সহ ৩ জন অসুস্থ জনিত কারনে প্যারেডে থাকতে পারবেনা বলে জানালে। তাদের তিন জন কে শ্রেনী কক্ষে যাওয়া অনুমতি দেয়া হয়। এসময় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হামিদুল ইসলাম স্কুলে প্রবেশ করে ঐ তিন ছাত্রীকে প্যারেডে কেন যাওয়া হয়নী তার কৈফিয়ত চান। এসময় ছাত্রীরা জানান অসুস্থ জনিত কারনে প্যারেডে যাইনী। এ বিষয়ে নুরুন্নাহার খাতুন হেলেনা ম্যাডামের কাছ থেকে অনুমতি নেয়া হয়েছে। পরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হামিদুল ইসলাম বলেন (আমাকে) অনুমতি দেয়ার তুমি কে বলেই মারধর করে।

অভিযুক্ত প্রধান শিক্ষক হামিদুল ইসলাম জানান, শরীরচার্চা শিক্ষিকা নুরুন্নাহার খাতুন হেলেনা কে মারধর করা হয়নী। সে প্যারেড করার দায়িত্বে ছিলেন শুধু মাত্র তাকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাশার বলেন,বিষয় টি নিয়ে অনুলিপি দিয়েছে। জেলা প্রশাসকের নির্দেশনা পেলে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে। গাংনী থানার এসআই সুভাষ জানান, মারধরের বিষয়ে তিনি শুনেছেন। মারধরের বিষয় টি অমানবিক। অভিযোগ টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।