বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে সরকারী কর্মচারী লাঞ্চিতের প্রতিবাদে মহিলা ভাইস চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন

By মেহেরপুর নিউজ

June 22, 2017

মেহেরপুর নিউজ, ২২ জুন: মেহেরপুরের গাংনীতে সরকারী কর্মচারীকে লাঞ্চিত করার প্রতিবাদে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা বিএনপির সভানেত্রী লাইলা আনজুমান বানুর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় উপজেলা পরিষদ চত্তরে সরকারী কর্মকর্তা কর্মচারীদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ উজ জামান, সহকারী কমিশনার (ভূমি) এস এম জামাল আহমেদ, কর্মচারী কর্মকর্তা ঐক্যজোট নেতা আসাদুজ্জামান লিটন, শিক্ষক নেতা পারভেজ সাজ্জাদ রাজা। মানববন্ধনে গাংনী উপজেলার সরকারী কর্মকর্তা কর্মচারীরা অংশ গ্রহন করেন।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান তার বক্তব্য বলেন, সরকারী কর্মচারী লাঞ্চিত বরার বিষয়টি উদ্ধর্ত্বন কর্তৃপক্ষ কে অবগত করা হয়েছে। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী লাইলা আনজুমান বানুর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

কর্মচারী কর্মকর্তা ঐক্যজাট নেতা আসাদুজ্জামান লিটন বলেন, আমরা যারা সরকারী কর্মকর্তা কর্মচারী ইতো পূর্বে লাঞ্চিত হয়েছি। সেই লাঞ্চিতের কোন বিচার হয়নী। এ কারনে বারবার লাঞ্চিত হওয়ার ঘটনা ঘটছে। অবিলম্বে তিনি তার গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

মানববন্ধনে সরকারী কর্মকর্তা কর্মচারী অভিযোগ করে বলেন, বিএনপি নেত্রী ও গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাইলা আনজুমান বানু প্রায় প্রতিনিয়ত সরকারী কর্মকর্তা কর্মচারীদের সাথে অসৌজন্য মুলক আচরন করেন। প্রতিবাদ করলেই লাঞ্চিত হতে হয়। সম্প্রতি উপজেলা সমন্নয় সভায় গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামানের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন বিএনপি নেত্রী ও গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাইলা আনজুমান বানু। এসময় সমন্নয় সভায় উপস্থিত সকল সদস্য বিএনপি নেত্রী ও গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাইলা আনজুমান বানুর উপর ক্ষিপ্ত হন। এরআগে গত ১৫ জুন গাংনী উপজেলা পরিষদের হিসাব সহকারী আবু হানজালাকে লাঞ্চিত করে তিনি। এ ঘটনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।