টপ নিউজ

গাংনীতে স্বেচ্ছাসেবক দলের নেতা জাহাঙ্গীর গ্রেফতার

By মেহেরপুর নিউজ

December 03, 2022

গাংনী প্রতিনিধি :

নাশকতা মামলায় মেহেরপুরের গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ও উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে (৪৮) গ্রেফতার করা হয়েছে। জাহাঙ্গীর আলমের বাড়ি তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের করমদী গ্রামে।

শনিবার দুপুরে গাংনী থানা পুলিশের একটিদল জাহাঙ্গীর আলমকে গাংনী সিনেমা হলপাড়াস্থ ভাড়া বাড়ি থেকে গ্রেফতার করে। গাংনী থানা সূত্র জানায় গাংনী থানার এসআই মাসুদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় গাংনী সিনেমা হলপাড়াস্থ ভাড়া বাড়ি থেকে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেন।

উল্লেখ্য,গত ২৮ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে গাংনী মৎস্য হ্যাচারির পাশে ককটেল বিষ্ফোরণের ঘটনা হয়। এসময় ঘটনাস্থল থেকে অবিষ্ফোরিত ৩টি ককটেল উদ্ধার করা হয়। এর আগে গাংনী শহরে বিক্ষোভ মিছিল করেন ছাত্রলীগের নেতাকর্মীরা । ছাত্রলীগের নেতাকর্মীদের উপর বিএনপি নেতাকর্মীরা ককটেল হামলা চালিয়েছে এমন অভিযোগে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপু।

নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় বিএনপি নেতাকর্মীদের আসামি করা হয়। ওই মামলার আসামি হিসাবে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে শনিবার বিকেলে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক। জাহাঙ্গীর আলমের নামে অস্ত্র ও নাশকতার আরও ১০টি মামলা রয়েছে বলেও জানান ওসি। তবে ষড়যন্ত্র ও মিথ্যা মামলায় স্বেচ্ছাসেবক দল নেতা জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়েছে এমন দাবি জানিয়ে বিএনপি।