অন্যান্য

গাংনীতে সড়ক দূর্ঘটনায় আহত ৩০

By মেহেরপুর নিউজ

April 14, 2015

মেহেরপুর নিউজ,১৪ এপ্রিল: মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াডোব গ্রামে সড়ক দূর্ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছে। এদের মধ্যে মারাত্বক আহত হয়েছে ২০ জন। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে মুজিবনগর যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে।

এদিকে,সড়ক দূর্ঘটনায়র খবর পেয়ে সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিানা আক্তার বানু,উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন,গাংনী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম শফিকুর আলম হাসপাতালে ছুটে যান। এসময় তারা আহতদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর

ব্যবস্থা করেন। আহত মহন আলী জানান,একটি স্যালো ইঞ্জিন চালিত আলগামনে কুষ্টিয়া জেলার দৌলৎপুর উপজেলার ছাতরপাড়া গ্রাম থেকে ৩৫ জন যাত্রী পহেলা বৈশাখ উপলক্ষে মেহেরপুরের মুজিবনগর ভ্রমনে যাচ্ছিলাম। পথিমধ্যে গাড়াডোব নামক স্থানে সামনের চাকা বাষ্ট হয়ে গাড়ী উল্টে যায়। এসময় সাগর (২৫),লিটন(২২),শাকিল(২৪), রকিবুল ইসলাম (২৫), রনি(২১),শাহিন(২৩),ফয়সাল (২৪), সোহাগ(২৪), হাসান(২০),অনিক(১৮), মিঠুন(১৬) ও রাকিবুল ইসলাম সহ অন্তত ৩০ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের দ্রত উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আহতদের অবস্থা আশংকা জনক হলে ২০ জন কে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এম কে রেজা জানান,আহতদের মধ্যে প্রায় ২০ জনের অবস্থা গুরতর।