বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে সড়ক দূর্ঘটনায় শিক্ষক ও শিশু আহত

By মেহেরপুর নিউজ

February 07, 2022

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার পৃথক স্থানে সড়ক দূর্ঘটনায় ১জন স্কুল শিক্ষক ও ১জন শিশু আহত হয়েছে। সোমবার দুপুরের দিকে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আহতরা হলেন, গাংনী উপজেলার নওয়াপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও ভাটপাড়া-নওয়াপাড়া কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক শাহিনুজ্জামান (৪০) ও একই উপজেলার ধানখোলা গ্রামের মনিরুল ইসলামের ছেলে মোস্তফা নাফিজ (৪)। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন কর্তব্যরত চিকিৎসক।

আহত স্কুল শিক্ষক শাহিনুজ্জামান জানান, আমি নওয়াপাড়া থেকে গাংনী আসার সময় চৌগাছা গ্রামের বড় মসজিদের সামনে পৌঁছায়। এসময় অপর একটি মোটরসাইকেল রাস্তা পার হতে দেখে আমি আতঙ্কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে পড়ে মারাত্বক আহত হই।

স্থানীয়রা আমাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অন্যদিকে, ধানখোলা গ্রামের শিশু নাফিজ বাড়ির পাশে খেলতে গিয়ে একটি চলন্ত অটােভ্যানের সাথে ধাক্কা খেয়ে আহত হয়। শিশুটির বাম পা মারাত্বকভাবে ক্ষত হয়। তার পায়ের রগসহ কেটে গিয়ে প্রচুর রক্ত ক্ষরণ হওয়ায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।