টপ নিউজ

গাংনীতে ৪ ছাত্রলীগ নেতা বহিষ্কার! পূর্বের কমিটি বিলুপ্ত ও নতুন কমিটির অনুমোদন

By মেহেরপুর নিউজ

December 04, 2020

তোফায়েল হোসেন,গাংনী প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে ৪ ছাত্রলীগ নেতা বহিষ্কার, পূর্বের কমিটি বিলুপ্ত ও নতুন কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির সিদ্ধান্ত মোতাবেক গাংনী উপজেলা শাখা কমিটির অভিযোগের তদন্ত প্রতিবেদন অনুসারে গাংনী পৌর ও কলেজ শাখা কমিটি বিলুপ্ত এবং গাংনী উপজেলা শাখা কমিটির উপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে।

৩ ডিসেম্বর’ ২০২০ ইং তারিখে এক প্রেস বিজ্ঞপ্তি মারফত এ তথ্য জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে ইমরান হাবিব (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, গাংনী পৌর শাখা) ও মাহমুদ হাসিব (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, গাংনী সরকারি কলেজ শাখা) কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। সেই সাথে মোস্তাকিম (সাবেক যুগ্ম- সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, গাংনী উপজেলা শাখা) ও মানিক (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, কাথুলী ইউনিয়ন শাখা) কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং বাংলাদেশ ছাত্রলীগ, গাংনী পৌর শাখা ও বাংলাদেশ ছাত্রলীগ, গাংনী সরকারি কলেজ শাখা কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেছে। সেই সাথে, তদন্ত কমিটির সুপারিশের ভিত্তিতে বাংলাদেশ ছাত্রলীগ, গাংনী উপজেলা শাখা কমিটির উপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে।

ফয়সাল জাহান শিশির (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, গাংনী উপজেলা শাখা) কে নিজ পদ থেকে অব্যাহতি প্রদান করে আসিফ ইকবাল অনিক (সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, গাংনী উপজেলা শাখা) কে বাংলাদেশ ছাত্রলীগ, গাংনী উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। সেই সাথে বাংলাদেশ ছাত্রলীগ, গাংনী পৌর শাখা ডালিম রানাকে সভাপতি ও নাসিরুল ইসলাম মোহনকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে। এবং এ পৌর কমিটিকে আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।