টপ নিউজ

গাংনীতে ৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি

By মেহেরপুর নিউজ

July 21, 2019

মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগণের উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছেন। তিনি শিক্ষাকে অত্যান্ত গুরুত্ব দিয়ে শিক্ষা ব্যাবস্থায় ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন।

রবিবার বেলা ১১টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭টি নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন কালে উপজেলার চান্দামারি প্রাথমিক বিদ্যালয়ে এ কথা বলেন এমপি সাহিদুজ্জামান খোকন।

তিনি বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রীত্বের দ্বায়িত্বে যখনই আসেন তখনই দেশের মানুষ শান্তিতে থাকে সুখে থাকে দেশে ব্যাপক উন্নয়ন হয়। তিনি দেশের মানুষের শান্তির কথা ভেবে সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। আজ বাংলাদেশের উন্নয়ন দেখে বুঝার উপায় নেই এটা সে ১০ বছর আগের বাংলাদেশ। আগে বাংলাদেশকে বিশ্বেরে উন্নত দেশগুলো মুল্যায়ন করতনা। এখন আমাদের দেশ উন্নয়নের রোল মডেল এখন বিশ্বের অনেক দেশ আমাদেরকে অনুসরন করে। আজকের উন্নয়নশীল বাংলাদেশ গড়তে যার ভুমিকা রয়েছে তিনি হলেন আমাদের বঙ্গবন্ধু জাতির জনক শেখ মুজিবরের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা।

পরে তিনি বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের অগ্রগতি ঘুরে দেখেন এবং সঠিকভাবে কাজ সম্পন্ন করার জন্য পরামর্শ দেন। এ সময় স্থানীয় ব্যাক্তিবর্গ সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিৎ ছিলেন।

# গাংনী অফিস#