ফুটবল

গাংনীর এলাঙ্গী ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় জুগিরগোফা বিজয়ী

By মেহেরপুর নিউজ

December 11, 2020

তোফায়েল হোসেন,গাংনী প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনী উপজেলার এলাঙ্গী ফুটবল মাঠে ফাইনাল খেলায় জুগিরগোফা একাদশ বিজয়ী হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে এলাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার একদিকে অংশগ্রহণ করে হাড়িয়াদহ ফুটবল একাদশ ও অপরদিকে জুগীরগোফা ফুটবল একাদশ। নির্ধারিত খেলার প্রথমার্ধে জুগিরগোফা ফুটবল একাদশ ১-০ গোলে এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে হাড়িয়াদহ একাদশ একটি গোল করলে খেলায় সমতা ফিরে আসে। সমতা থাকা অবস্থায় নির্ধারিত সময় শেষ হয়।

সময় স্বল্পতার কারণে কমিটি টাইব্রেকারের সিদ্ধান্ত নেয়। টাইব্রেকারে উভয় পক্ষ পাঁচটি করে বল শুট করার সিদ্ধান্ত হয়। জুগিরঘোফা একাদশ পাঁচটি বল গোল করতে সক্ষম হয় অপরদিকে হাড়িয়াদহ একাদশ একটি বল লক্ষ্যভ্রষ্ট শুট করে পরাজিত হয়।

খেলা শুরুর আগে উদ্বোধনী অনুষ্ঠানে গুজুর আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন। রাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু, জেলা পরিষদ সদস্য মজিরুল ইসলাম, এলাঙ্গী ক্যাম্প ইনচার্জ হেকমত আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম সোবাহান।

এ সময় এসআই জিয়া, রাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মোকলেসসহ হাজার হাজার ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।

শেষে প্রধান অতিথি উভয় দলের খেলোয়ারদের মধ্যে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন।