রাজনীতি

গাংনীর কাথুলী ইউনিয়নের উপনির্বাচন শুরু হয়েছে

By মেহেরপুর নিউজ

October 28, 2015

মেহেরপুর নিউজ, ২৮ অক্টোবর:

মেহেরপুরের গাংনীর কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনের ভোট গ্রহন শুরু হয়েছে। ৯ টি ভোট কেন্দ্রে একযোগে সকাল ৮ থেকে ভোট গ্রহন শুরু হয়েছে। চলবে বিকাল ৪ টা পর্যন্ত। উপনির্বাচনে ৫ জন প্রার্থী ভোটযুদ্ধে অংশ নিচ্ছেন।

প্রার্থীরা হলেন মিজানুর রহমান রানা (তালগাছ ),জিহাদ ।আলী (অটোরিকসা),সিহাব উদ্দীন (দুটি পাতা),আতিয়ার রহমান (টেবিল ফ্যান) ও আরশেদ আলী (ফ্রিজ)।

কাথুলী ইউনিয়নে মোট ভোটার ১৬ হাজার ৮শ ৯৭ জন। এর মধ্যে পুরুষ ৮ হাজার ২শ ৮৪ ও মহিলা ৮ হাজার ৬শ ৩ জন। প্রার্থীরা তাদের নিজ নিজ কেন্দ্রে ভোট দেবেন। রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সরোয়ার হোসেন জানান,নির্বাচনে পর্যাপ্ত পরিমান নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। ভোট অবাধ ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুুতি রয়েছে তাদের। বিজিবি ও পুলিশের সমন্নয়ে মোবাইল টিম থাকবে। এ টিমে একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট দ্বায়িত্ব পালন করবে। এছাড়া প্রতি তিন টি ভোট কেন্দ্র মিলে একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট দ্বায়িত্বে থাকবে। কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি কাবুল হোসেনের মৃত্যুতে এ উপ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।