খেলাধুলা

গাংনীর কৃতিসন্তান লিলুফার এয়ারগান চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক লাভ

By মেহেরপুর নিউজ

March 21, 2022

 সাহাজুল সাজু :

মেহেরপুরের গাংনীর কৃতিসন্তান নিলুফা ইয়াসমিন রেশমা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এয়ারগান চ্যাম্পিয়নশিপ ২০২২-এ স্বর্ণ পদক লাভ করেছেন।

গত শনিবার (১৯ মার্চ) ঢাকার গুলশানে বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশন (বিএসএসএফ)-এ অনুষ্ঠিত এয়ারগান চ্যাম্পিয়নশিপে সেরা হয়ে স্বর্ণপদক লাভ করেন। সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর হাত থেকে চ্যাম্পিয়ন ট্রফি গ্ৰহণ করেন।

স্বর্ণ জয়ী লিলুফা ইয়াসমিন রেশমা মেহেরপুরের গাংনী উপজেলা শহরের উত্তরপাড়ার রুহুল আমীনের মেয়ে। রুহুল আমীন গাংনী শহরের ঢাকা ইলেক্ট্রিক-এর মালিক। প্রসঙ্গত : লিলুফা গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেণী পাশ করার পর গাংনী পাইলট মাধ্যমিক স্কুল এন্ড থেকে মাধ্যমিক শিক্ষা জীবন শেষ করেন। কলেজ জীবনে বিকেএসপিতে লেখাপড়া করেন। বর্তমান তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর একজন স্যুটারম্যান।

লিলুফার বাবা রুহুল আমীন জানান,লিলুফা ছােট বেলা থেকেই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রতি আকৃষ্ট ছিল। তার এ স্বর্ণ জয় যেনাে মেহেরপুর তথা গাংনীবাসির জয়। এদিকে, লিলুফা স্বর্ণপদক পাওয়া তার শৈশবে বেড়ে উঠার প্রিয় স্থান গাংনীবাসি অভিনন্দন জানিয়েছে।