টপ নিউজ

গাংনীর গাঁড়াডােব-আমঝুপি সড়কে ব্যাংক কর্মকর্তা হত্যা মামলার আসামী বকুলের আত্মসমর্পণ

By মেহেরপুর নিউজ

February 22, 2023

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের খােকসা ও গাংনী উপজেলার গাঁড়াডোব সড়কে ছিনতাই কারীদের গুলিতে নিহত সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম হত্যা মামলার পলাতক আসামী বকুল হােসেন আত্মসমর্পণ করেছেন। বুধবার দুপুরের দিকে বকুল মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতে আত্মসমর্পণ করেন।  আত্মসমর্পণকারী বকুল গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের জুগিন্দা গ্রামের বাসিন্দা।

উল্লেখ্য,২০২১ সালের ২৬ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১টার দিকে খােকসা-গাঁড়াডােব গ্রামের মধ্যেবর্তি সড়কে সিটি এজেন্ট ব্যাংকের মেহেরপুরের মুজিবনগর উপজেলার কােমরপুর শাখার এজেন্ট খাদেমুল ইসলাম (৩২) ছিনতাইকারীদের গুলিতে নিহত হন। খাদেমুল মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

খাদেমুল ব্যাগ বােঝাই টাকা নিয়ে একটি মােটরসাইকেলযােগে কােমরপুর বাজার থেকে আমঝুপি হয়ে গাংনী শহরের দিকে আসছিলেন। পথে মধ্যে গাঁড়াডাব-খােকসা গ্রামের মধ্যেবর্তি সড়কে প্রকাশ্যে দিবালােকে মােটরসাইকেলযােগে আসা ছিনতাইকারীরা তাকে গতিরােধ করে গুলি করে পালিয়ে যায়। এসময় পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এসময় তার শারীরিক অবস্থা বেগতিক হওয়ায় সেখান থেকে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজের উদ্দেশ্য নেয়া হচ্ছিল। কিন্তু পথে মধ্যে মিরপুর নামক স্থানে মারা যান। ওই ঘটনায় খাদেমুলের পরিবার একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার এক আসামী গ্রেপ্তার হলেও অপর আসামী বকুল কয়েক বছর আত্মগােপনে ছিলেন। অবশেষ আত্মসমর্পণ করেন।