অন্যান্য

গাংনীর গোপালনগরে গ্রাম্য বৈঠকে গুলি ।। আহত ১ ।। দু’গ্রামবাসির মধ্যে উত্তেজনা

By মেহেরপুর নিউজ

December 28, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৮ ডিসেম্বর:

মেহেরপুরের গাংনী উপজেলার গোপালনগরে গ্রাম্য বৈঠকে গুলি’র  ঘটনা ঘটেছে। এসময় আতিয়ার রহমান আযাদ নামের এক ব্যক্তি আহত হয়েছে। রবিবার সকাল ১১ টার দিকে লুৎফুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান,গুলি বর্ষনের ঘটনা শুনেছেন তবে কে গুলি করেছে তারা নিশ্চিত করতে পারেনি। গাংনী উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন লীগের সাধারন সম্পাদক ও গোপালনগর গ্রামের বাসিন্দা নুর ইসলাম জানান,সম্প্রতি লুৎফুনেছা মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ২ জন আহত হয়।

সংঘর্ষের বিষয়টি মিমাংসার জন্য রবিবার সকাল ১১ টারদিকে গোপালনগর ও চেংগাড়া গ্রামের লোকজন লুৎফুন্নেছা হাইস্কুল প্রাঙ্গনে বৈঠকে বসে। বৈঠক চলাকালে উভয় পক্ষের মধ্যে  পুনরায় উত্তেজনার সৃষ্টি হয়। এসময় চেংগাড়া গ্রামের মিন্টু ১ রাউন্ড গুলি বর্ষণ করে। গুলি বর্ষনে বাধা দিতে গেলে গোপালনগর গ্রামের আতিয়ার রহমান আযাদ আঙ্গলে আঘাতপ্রাপ্ত হয় বলে তিনি জানান। অভিযুক্ত মিন্টু জানান,তিনি কোন গুলি করেননি এবং তার কাছে কোন অস্ত্রও ছিলনা। সেখানে কোন গুলি বর্ষনের ঘটনা ঘটেনি। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

গাংনী থানার ওসি রিয়াজুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একটি শব্দ হয়েছে শুনেছি। তবে সেটি গুলি কিনা নিশ্চিত করে এ মূহুর্তে কিছু বলা যাচ্ছেনা। এঘটনায় দু’গ্রামবাসির মধ্যে উত্তেজনা বিরাজ করছে।